আজ- সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে কর্মহীন ১২ সম্প্রদায়ে ৫শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মন্ত্রী শ ম রেজাউল করিম

                                                                                                                                                                                                                                                                                                                                                                 মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম (এমপি) তার নিজস্ব তহবিল থেকে পিরোজপুরের কর্মহীন ১২ সম্প্রদায়ের পাঁচশতাধিক মানুষে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শহরের কলেজ রোডের আশ্রমে পিরোজপুর পৌরসভার কর্মহীন জেলে, তাতি, ধোপা, নরসুন্দর, মুছি, ঝাড়–দার, ঋষি, হরিজন, শাঁখারীসহ বিভিন্ন সম্প্রদায়ের ৫শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, আলু, তেল ও চিড়া বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার এবং সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এ সময় মন্ত্রী বলেন, শুধু বাংলাদেশ না সারাবিশ্ব করোনায় আক্রন্ত। করোনা সংকট মোকাবেলায় বিশে^র অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের প্রস্তুতি ভালো। বর্তমান সরকার দলমত নির্বিশেষে সকল ক্ষতিগ্রস্থ মানুষকে সহযোগীতা করার জন্য প্যাকেজ ঘোষণা করেছে যার মাধ্যমে আগামী তিন বছর দেশের মানুষকে সহযোগীতা করা হবে। সরকারের পাশাপাশি বিত্তবানদেরও সাধারণ মানুষের সহযোগীতায় এগিয়ে আশার আহবান জানান মন্ত্রী।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ