আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ডাক্তারের কোয়ার্টারে গ্রিল কেটে দস্যুতার ঘটনা দুইজনকে গ্রেফতার : প্রেসবিফিং পুলিশ সুপারের

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারী বাস ভবনে একটি ফ্লাটে জানালার গ্রিল কেটে দস্যুতার ঘটনা দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ১টায় পিরোজপুর সদর থানায় এ বিষয়ে প্রেসব্রিফিং করেন পুলিশ সুপার মো: সাইদুর রহমান। আলোচিত দস্যুতার ঘটনায় মো: আবু হানিফ(৩৫) ও মো: আব্দুল করিম মোল্লা(২৫) নামে দুইজনকে গ্রেফতার করে আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের থেকে ডা. সানজিদা আজাদ শিখার বাসা থেকে নেয়া দুটি মোবাইল ও নগদ তিন হাজার উদ্ধার করা হয়েছে। এছাড়াও তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানির ৪৬ টি সিমকার্ড, ২৫টি চার্জার, আরো তিনটি মোবাইল ফোন, দুটি গ্রিলকাটা ব্লেড উদ্ধার করা হয়।
গ্রেফতার হওয়া মো: আবু হানিফ বরগুনা জেলার আঃ রহমান পেয়াদার পুত্র এবং মো: আব্দুল করিম মোল্লা বরগুনা জেলার আঙ্গারপাড়ার মৃত আমির চৌকিদারের পুত্র।

পুলিশ সুপার মো: সাইদুর রহমান জানান, চিকিৎসকের বাসায় দস্যুতার ঘটনা চার জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হলে বেশ কয়েকদিন অভিযান চালিয়ে দুইজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের থেকে নগদ টাকা চিকিৎসকের মোবাইল ফোন সহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার কথা স্বীকার করেছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য (১১ আগষ্ট) বুধবার রাতে জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারী বাস ভবনে একটি ফ্লাটে জানালার গ্রিল কেটে বাসায় থাকা চিকিৎসক ডা. সানজিদা আজাদ শিখাকে মারধর করে আহত করে নগদ টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই পিরোজপুর সদর থানায় একটি মামলা করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ