আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আহত হলেন চিত্রনায়িকা পপি

তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ঢাকাই ছবির এই জনপ্রিয় নায়িকা পপি স্কুটি চালাতে গিয়ে দুর্ঘটনার মুখে পরেছেন। একটি বীমা কোম্পানি’র প্রচারণামূলক বিজ্ঞাপনের শুটিং করতে চট্টগ্রামে গিয়েছেন তিনি। সেখানে শুটিংয়ের সময় স্কুটি চালাতে গিয়ে রাস্তায় পড়ে বেশ আঘাত পান চিত্রনায়িকা পপি।

এ বিষয়ে পপি বলেন, ‘স্কুটি চালানোর একটি সিক্যুয়েন্স ছিল। আমি যেহেতু সাইকেল চালাতে পারি তাই সাহস নিয়ে স্কুটিও চালানোর সাহস করি। কিছুক্ষণ চালানোর পর মোড় ঘুরতে গিয়ে ব্যালেন্স ধরে রাখতে পারি নি। এতে করে হুট করে পড়ে যাই। হাতে পায়ে বেশ ব্যাথা পেয়েছি। সাথে সাথে প্রাথমিক চিকিৎসা নিয়েছি। ঢাকায় এসে ভালোভাবে চিকিৎসা নিতে হবে।’

জানা গেছে, এখন বিশ্রামে আছেন পপি। শুটিংও প্রায়ে শেষের পথে। আগামী রবিবার (১৭ মার্চ) ঢাকায় ফেরার কথা রয়েছে তার। প্রচারণামূলক বিজ্ঞাপনটি নির্মাণ করছেন তৌহিদুল ইসলাম।

বীমা কোম্পানি’র প্রচারণামূলক এই বিজ্ঞাপটি নির্মিত হচ্ছে প্লান বি-এর ব্যানারে। সরকারি প্রচারণামূলক একটি বিজ্ঞাপন। বাংলাদেশে বর্তমানে অনেক দুর্ঘটনা ঘটছে। তাই দেশের মানুষকে বিমা করতে উৎসাহিত করার তাগিদেই এ বিজ্ঞাপন বানানো।

বিভাগ: বিনোদন