আজ- বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ইন্দুরকানীতে মহান বিজয় দিবস পালিত

মহান বিজয় দিবস ২০১৯উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও স্মৃতিচারন। পিরোজপুরের ইন্দুরকানী‌তে মহান বিজয় দিব‌সে শহীদ‌দের প্র‌তি শ্রদ্ধা জানা‌তে শহীদ মিনা‌রে উপ‌স্থিত হ‌য়ে‌ছে, ইন্দুরকানী প্রসক্লাব, ইন্দুরকানী উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন, ইন্দুরকানী উপজেলা আওয়ামী ও অঙ্গ সংগঠন, ইন্দুরকানী উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, ইন্দুরকানী উন্নয়ন ফোরাম ও ইন্দুরকানী প্রবাসী ফাউন্ডেশন, ইন্দুরকানী বন্দর যুবলীগ, ইন্দুরকানী প্র‌তিবন্ধী বিদ্যাল‌য় সহ অঙ্গ সংগঠন। এসকল সংগঠনের নেতা কর্মিরা মহান বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানা‌তে শহীদ মিনা‌রে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ, উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, উপজেলা পিআইও অফিসার শফিকুল ইসলাম, ইন্দুরকানী প্রেসক্লাব এর সদস্য বৃন্দ, উপজেলা জাতীয় পার্টি’র সদস্য সচিব শাহিন হাওলাদার, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মৃধা সহ যুবলীগ, ছাত্রলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ.লতিফ হাওলাদার, উপজেলা জাতীয় শ্রমিক পার্টি’র সভাপতি মো.আবুল বাসার মৃধা ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম আকন, সহ সভাপতি নাছরুল্লাহ আল কাফী, ইন্দুরকানী প্রবাসী ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সাইফুর রহমান সোহাগ প্রমুখ।
পরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের পুরুষকার ও খাবার তুলেদেন উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহি অফিসার ও মহিলা ভাইস চেয়ারম্যান।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ