আজ- শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরের নাজিরপুরে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে পুলিশের নমুনা সংগ্রহ শুরু

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে করোনাভাইরাসে সংক্রমিত হওয়ায় বিষয়টি যাচাই করতে পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ শুরু হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনিরসহ থানায় কর্মরত ১০ জন অফিসারের নমুনা সংগ্রহ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি টিম।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলে বারী জানান, প্রতিদিন নাজিরপুরে কর্মরত ১০ পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হবে। ধারাবাহিকভাবে উপজেলায় কর্মরত সকল পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। এ কার্যক্রম শুরুর দিন আজ বৃহস্পতিবার ওসিসহ ১০ অফিসারের নমুনা সংগ্রহ করা হয়েছে।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির উপজেলা স্বাস্থ্য বিভাগের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, করোনার এ দুর্যোগে পুলিশ সদস্যরা জীবনের ঝুঁকি নিয়েই তাদের পেশাগত দায়িত্ব পালন করে আসছে। স্বাস্থ্য বিভাগের এ মহতি উদ্যোগের কারণে পুলিশ সদস্যদের দায়িত্ব পালনে মনোবল আরো বৃদ্ধি পাবে। তাছাড়া স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে দায়িত্ব পালনের জন্য আমাদের নানা পরামর্শ দিয়েছেন। যা ইতোমধ্যে সকল পুলিশ সদস্যকে অবগত করে স্বাস্থ্য বিধি মেনে দায়িত্ব পালনের নির্দেশনা দেয়া হয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ