আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ভান্ডারিয়ায় শিক্ষদের লাঞ্ছিত করার প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা

পিরোজপুরের ভান্ডারিয়ায় ৬ শিক্ষদের লাঞ্ছিত করার প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। আজ রোববার দুপুরে পৈখালী হাজী এসএন জামান মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভান্ডারিয়ার গৌরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: মুজিবুর রহমান চৌধুরীর বিরুদ্ধে এ মানবন্ধন করেন।

মানবন্ধনে শিক্ষার্থীরা জানান, গতকাল শনিবার (৯ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদের সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের বার্ষিক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ইং এর ফাইনাল খেলা অনুষ্ঠানে গৌরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: মুজিবুর রহমান চৌধুরী শিক্ষকদের অকথ্য ভাষায় গালি গালাজ করে। তিনি তাদের হুমকিও দেন। গৌরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: মুজিবুর রহমান চৌধুরী একটি রাজনৈতি দলের প্রভাবশালী নেতা হওয়ায় তিনি প্রায় সকল শিক্ষকদের সাথেই খারাপ ব্যবহার করে থাকেন। আমরা এ ঘটনার বিচার দাবী করছি।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পঙ্কজ কুমার হালদার জানান, ইউনিয়ন পরিষদের সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের বার্ষিক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ইং এর ফাইনাল খেলা অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান কারণ ছাড়াই শিক্ষকদের অকথ্য ভাষায় গালি গালাজ করেন। শিক্ষকরা কোন প্রতিবাদ করেননি। তবে ছাত্র ছাত্রীর আজ ক্লাস বর্জন ও মানববন্ধন করেছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরীকে শিক্ষকদের লাঞ্চিত করার ঘটনাটি অস্বীকার করেন। তিনি বলেন এটি একটি ভুল বোঝাবুঝি। একটি সামান্য বিষয় বড় করে দেখানো হচ্ছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ