আজ- বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর ব্যাক্তিগত সহায়তায় হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা ইফতার বিতরণ

পিরোজপুরে যুবকদের সামাজিক সংগঠন হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা শহরের বিভিন্ন স্থানে ইফতার বিতরণ কার্যক্রম করেছে। সংগঠনটির প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম এর ব্যাক্তিগত সহায়তায় পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করেছে সংগঠন হিলফুল ফুজুলের নেতৃবৃন্দ। 

ইফতার বিতরণ কার্যক্রমে মাসব্যাপী উপস্থিত থেকে সার্বিক সহযোগীতা করেছেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নূরুল হুদা আলম, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো: মান্নান সাইফুল, ছাত্রলীগ নেতা আসাদ সহ হিলফুল ফুজুল এর সদস্যবৃন্দ।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও হিলফুল ফুজুলের প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম বলেন, প্রতি বছরের ন্যায় এবারের রমজানেও মাসব্যাপী পিরোজপুরে আমাদের ইফতার বিতরণ কার্যক্রম করেছি। আমরা পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে অসহায় দরিদ্র রোজাদার ব্যাক্তিকে ইফতার দিয়েছি। হিলফুল ফুজুল যুব সংঘটি একটি সামাজিক ও মানবিক সংগঠন হিসেবে কাজ করছে। দরিদ্র ও অসহায় মানুষদের পাশে হিলফুল ফুজুল এর সদস্যবৃন্দ সবসময়ই রয়েছে।
উল্লেখ্য, পিরোজপুর পৌরসভার নয়টি ওয়ার্ডের যেকোনো বাসিন্দা মারা গেলে শহরে তাদের মাইকিং কড়া এবং কাফনের কাপড় এর খরচ বহন করবে সংগঠনটি। এছাড়াও সংগঠনটি মৃত বাড়িতে বসার জন্য চেয়ার সরবরাহ করবে। প্রথম পর্যায়ে পিরোজপুর পৌরসভার ৯ টি ওয়ার্ড ভিত্তিক কার্যক্রম করবে এবং পরবর্তিতে সদর উপজেলার ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম পরিচালনা করবে সংগঠনটি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ