আজ- মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউখালীতে প্রধানমন্ত্রীর পক্ষে মসজিদের ইমাম মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কাউখালী উপজেলার সকল মসজিদের ইমাম মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ পিরোজপুর-২ (ভান্ডারিয়া-কাউখালী-নেছারাবাদ) আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ। সোমবার কাউখালী উপজেলা মিলনায়তনে এ ঈদ উপহার বিতরণ করনে।

অনুষ্ঠানে পিরোজপুর-২ (ভান্ডারিয়া-কাউখালী-নেছারাবাদ) আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ বলেছেন, বাংলাদেশের মুসলমানরা খাঁটি ইমানদার। তারা ধর্মকর্ম ছাড়া কোন বিচ্ছিন্নতাবাদী কর্মকান্ড করে না। যার প্রমান তারা বার বার দিয়েছে। কারণ ইসলাম ধর্ম কোন জঙ্গিবাদকে সমর্থন করে না।

তিনি আরও বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ধর্মপ্রাণ মুসলমান। তিনি ফিলিস্তিনীদের ওপর ইসরাইলের বর্বেরোচিত হামলার নিন্দা জানিয়ে বিশ্ব বিবেককে জাগ্রত হওয়ার আহবান জানিয়েছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবু সাঈদ মিয়া , কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সজল মোল্লা, কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবির উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, লাইকুজ্জামান তালুকদার মিন্টু প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব পালন করেন, কাউখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন। মতবিনিময় সভা শেষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাউখালী থানার ৬৪০ জন ইমাম ও মুয়াজ্জিনকে সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার প্রদান করেন।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমপি মো. মহিউদ্দিন মহারাজ তার নিজস্ব অর্থায়নে নেছারাবাদ ও কাউখালী এ দুই উপজেলার সকল ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদের শুভেচ্ছা বিতরণ করেছেন। মঙ্গলবার নির্বাচনী এলাকার ভান্ডারিয়া উপজেলার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদের শুভেচ্ছা বিতরণ করবেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ