আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে প্রবীন আইনজীবী শামসুল হক ফকিরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রবীন আইনজীবী মরহুম শামসুল হক ফকিরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পিরোজপুর শহরের টাউন মাধ্যমিক বিদ্যালয় মাঠে দৈনিক তথ্য দর্পণ এবং দৈনিক পিরোজপুরের কথা পত্রিকার সাংবাদিক ও কর্মচারীদের আয়োজনে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক তথ্য দর্পন পত্রিকার প্রকাশক শফিউল হক মিঠু এবং দৈনিক পিরোজপুরের কথা পত্রিকার সম্পাদক জহিরুল হক টিটু মরহুম শামসুল হক ফকির এর ছেলে। এ স্মরণসভায় আইনজীবী, বীর মুক্তিযোদ্ধা, আলেম ওলামা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় শামসুল হক এর স্মৃতিচারণ করে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান, এন.এস.আইর যুগ্ম পরিচালক আব্দুল কাদের মিয়া, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, শাইখুল হাদিস হযরত মাওলানা আব্দুল হক কাওসারী, মুফতি আব্দুল গফ্ফার কাশেমী, মুফতি আব্দুল্লাহ আল মামুন মহল্লি। দোয়া পরিচালনা করেন, হযরত মাওলানা মুফতি শায়খ মুজিবুর রহমান।
স্মরণসভা ও দোয়া মাহফিল শেষে অতিথিদের মাঝে খাবার বিতরণ করা হয়।

তিনি দীর্ঘদিন বার্ধ্যকজনিত কারণে অসুস্থ্য থাকার পর গত ৪ এপ্রিল পিরোজপুর শহরের উকিলপাড়ায় নিজ বাসায় মৃত্যুবরণ করেন। তিনি ৫০ বছরের বেশি সময় ধরে পিরোজপুরে আইন পেশায় নিয়োজিত ছিলেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ