আজ- রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল …জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ কে এম এ আউয়াল

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়ালের বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দিন বদলের রূপকার শেখ হাসিনার সরকার বারবার দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই। আজ শনিবার বিকালে শহরের টাউনক্লাব মাঠ স্বাধীনতা মঞ্চে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য অপ-রাজনীতি ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে কিন্তু তুলনামূলক পিরোজপুরে তেমন কোনো উন্নয়ন হয়নি। দুর্নীতিবাজদের সিন্ডিকেটের কবলে পড়ে পিরোজপুরবাসী উন্নয়ন বঞ্চিত। ৭১’ মহান মুক্তিযুদ্ধে আমেরিকা বাংলাদেশের বিরোধিতা করে পাকিস্থানের পক্ষে কাজ করেছে, ঠিক তেমনি আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ যখন উন্নয়নের শিখরে পৌছাতে যাচ্ছে তখন আমেরিকা নতুন চাল ভিসানীতি প্রয়োগ করে উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য উঠে পরে লেগেছে। জামায়াত-বিএনপির উদ্যেশ্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ,নৈরাজ্য অপ-রাজনীতি ও দেশ বিরোধী ষড়যন্ত্র বন্ধ করে নির্বাচনে আসেন। জনগনের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় যাওয়ার চেস্টা করেন। কোন ষড়যন্ত্রেই পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. কানাই লাল বিশ্বাষ। এছাড়াও বক্তব্য রাখেন, সহ-সভাপতি এ্যাড. মোস্তফা কামাল, দিলীপ সন্যাসী, খান মো: আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিকযুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য এ কে এম আজিম, প্রচার সম্পাদক শহিদুল হক পান্না, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফজলুল হক সেন্টু, জেলা আওয়ামীলীগের সদস্য ইসাহাক আলী খান পান্না প্রমুখ। সভা সঞ্চালনায় করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ। এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ