আজ- বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ধর্মপ্রাণ মুসলমান – মহিউদ্দিন মহারাজ এমপি

পিরোজপুর-২ (ভান্ডারিয়া-কাউখালী-নেছারাবাদ) আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ বলেছেন,  জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ধর্মপ্রাণ মুসলমান। দেশের ইমাম মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রী বিশেষ ভাবে ভালোবাসেন। প্রধানমন্ত্রী ফিলিস্তিনীদের ওপর ইসরাইলের বর্বেরোচিত হামলার নিন্দা জানিয়ে বিশ্ব বিবেককে জাগ্রত হওয়ার আহবান জানিয়েছিলেন।বাংলাদেশের মুসলমানরা খাঁটি ইমানদার।  তারা ধর্মকর্ম ছাড়া কোন বিচ্ছিন্নতাবাদী কর্মকান্ড করে না। যার প্রমান তারা বার বার দিয়েছে। কারণ ইসলাম ধর্ম কোন জঙ্গিবাদকে সমর্থন করে না। সোমবার সকালে পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলায় জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও উপজেলার সকল মসজিদের ইমাম মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় দেশের কল্যাণে এবং উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে আরও ভাল ও বেশী বেশী কর্মসূচি হাতে নিতে পারেন সেজন্য তার (প্রধানমন্ত্রী) জন্য দোয়া করার জন্য ইমামদের প্রতি আহ্বান জানান এমপি মহিউদ্দিন মহারাজ।

নেছারাবাদ উপজেলায় সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজের রাজনৈতিক কার্যালয় চত্বরে উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আজম অহিদুল আলমের সভাপতিত্বে সমাবেশে স্বাগত বক্তব্য দেন স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবির।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মুইদুল ইসলাম, ইমাম মাওলানা মো. আমিনুল ইসলাম আল আমিন, মাওলানা মো. শফি উল্লাহ নেছারী প্রমুখ। এদিন দুপুরে নির্বাচনী এলাকার কাউখালী উপজেলা পরিষদ চত্বরে অনুরূপ এক অনুষ্ঠানেও প্রধান অতিথির বক্তব্য দেন এমপি মো. মহিউদ্দিন মহারাজ।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমপি মো. মহিউদ্দিন মহারাজ তার নিজস্ব অর্থায়নে নেছারাবাদ ও কাউখালী এ দুই উপজেলার সকল ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদের শুভেচ্ছা বিতরণ করেছেন। একইভাবে আগামীকাল মঙ্গলবার নির্বাচনী এলাকার ভান্ডারিয়া উপজেলার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদের শুভেচ্ছা বিতরণ করা হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ