আজ- রবিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন সাংবাদিক ইসমাইল

বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি, জনপ্রিয় অনলাইন চ্যানেল am tv’র চেয়ারম্যান, অনলাইন নিউজ পোর্টাল আলোকিত মঠবাড়িয়ার প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক বর্তমান পত্রিকার মঠবাড়িয়া উপজেলা ইসমাইল হোসেন হাওলাদার। ইসমাইল হোসেন হাওলাদার মঠবাড়িয়া সাংবাদিকতা জগতের এক উজ্জ্বল নক্ষত্র। তিনি মঠবাড়িয়ায় প্রায় দুই যুগ ধরে সাংবাদিকতা করে আসছেন।
সাংবাদিক হিসেবে সব দলের শীর্ষ নেতাসহ সাধারণ কর্মীদের মাঝে রয়েছে ব্যাপক পরিচিতি। ইসমাইল হোসেন ছাত্র জীবনে মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের জি,এস ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক জোটের সাথে সম্পৃক্ত। বর্তমানে এপেক্স ক্লাব ও শঙ্খচিলের মঠবাড়িয়া শাখার সভাপতি হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া জনসেবা মূলক কাজেও নিজেকে নিয়োজিত রাখছেন। ইতোমধ্যে মঠবাড়িয়া সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনের আগ্রাহ প্রকাশ করেছেন।
সাংবাদিক ইসমাইল হোসেন হাওলাদার প্রাইম সংবাদকে জানান, সাংবাদিকতার পাশাপাশি নিজেকে জনসেবা মূলক কাজে নিয়োজিত রাখতে চাই। আর এ প্রত্যয় নিয়েই সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনের সিদ্ধান্ত নিয়েছি। তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,তথ্য প্রযুক্তি,বরিশাল বিভাগ,মিডিয়া,সারাদেশ

আপনার মতামত দিন

Your email address will not be published.