আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় এক রাতে তিন বাড়িতে ডাকাতের হানা

পিরোজপুরের মঠবাড়িয়া গুলিসাখালী সোনাপাড়া গ্রামে একই রাতে দুই বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার দিবাগত রাত তিনটার দিকে সশস্ত্র ডাকাতেরা দুই বাড়ি থেকে স্বর্ণালংকার, নগদ টাকা ও অন্যান্য মালামালসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার সম্পদ লুট করে নিয়ে যায়। ওই সময় সংঘবদ্ধ ডাকাত দল হানা দিয়ে অপর এক সৌদি প্রবাসির বাড়ির দরজা ভাঙার চেস্টা চালিয়ে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ভুক্তভোগি পরিবারের ভাষ্যমতে, রাত তিনটার দিকে ১৪-১৫ জনের একদল মুখোশ পরা সশস্ত্র ডাকাত ওই গ্রামে হানা দেয়। তারা প্রথমে মুক্তিযোদ্ধা ও সাবেক বিজিবির সোবেদার আ. মন্নানের বাড়ির ঘরের গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে দুই ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৬০ হাজার টাকা এবং মূল্যবান মালামাল লুট করে। এরপর ডাকাতেরা একই কায়দায় পার্শ্ববর্তী বেবি নাসরিন এর বাড়ির ঘরে ঢোকে। এখানেও ঘরের লোকজনকে জিম্মি করে ব্যবহারিত স্বর্ণালংকার, দুইটি মোবাইল ফোন সেট ও মূল্যবান জিনিসপত্র লুট করে। শেষে তারা সৌদি প্রবাসি মাসুদ হাওলাদারের বাড়ির গেটের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মুল ফটকের কলাপসিপল গেট ভাঙ্গতে না পেরে ডাকাতরা পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো ডাকাতির ঘটনা নিশ্চিত করে জানান, ১৪-১৫ জনের একদল ডাকাত ওই গ্রামে হানা দেয়। এ ঘটনায় তিনিই থানায় ফোন করে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এ ঘটনায় ভুক্তভোগি পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ