আজ- শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মাদক সেবীদের কর্মক্ষম করে গড়ে তুলতে হবে ……………পুলিশ সুপার

মাদকের পথ থেকে যারা ফিরে আসবে তাদেরকে কর্মক্ষম করে গড়ে তুলতে হবে। মাদক শুধুমাত্র ব্যক্তিকেই ধ্বংস করে না সমাজে ভয়ানক বিশৃঙ্খলার বিস্তার ঘটায়। এই জঘন্য অপরাধের বিরুদ্ধে মাথা তুলে দাঁড়ান। যেখানেই মাদক সেখানেই প্রতিরোধ গড়ে তুলুন। রোববার পিরোজপুর পুলিশ লাইনস্ মিলনায়তনে আত্মসমর্পনকারী মাদক সেবী ও বিক্রেতাদের সাথে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এসব কথা বলেন। আত্মসমর্পনকারী মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের স্বেচ্ছাসেবী সমাজকল্যান সংস্থা “আলোর পথে” পিরোজপুর এর জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, জেলা গোয়েন্দা উপ-পরিচালক নুরুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয় উপ-পরিচালক এ. কে আখতারুজ্জামান তালুকদার, এ.এসপি সদর দপ্তর কাজী শাহ্নেওয়াজ, এ.এসপি মঠবাড়িয়া সার্কেল হাসান মোস্তফা স্বপন, জেলা সমাজসেবা কর্মকর্তা মোস্তফা ইখতিয়া হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাকির হোসেন, সংগঠনের সভাপতি ও জেলা ত্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার, পিরোজপুর প্রেসক্লাব সভাপতি জহিরুল হক টিটু, সাধারন সম্পাদক তানভীর আহমেদ প্রমুখ।
আলেচনা বক্তারা বলেন, মাদক একটি সামাজিক সমস্যা। মাদকাসক্তি বর্তমানে আমাদের সমাজে এক সর্বনাশা ব্যাধিরূপে আমাদের তরুণ সমাজকে গ্রাস করছে। এর তীব্র দংশনে ছটফট করছে আমাদের সমাজের আগামী দিনের ভবিষ্যৎরা।
এ সকল অপরাধ থেকে দুরে থেকে প্রিয় মাতৃভুমি গড়ার কাজে নিজেকে নিয়োজিত করার আহ্বান জানান। এসময় পুলিশের বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে সকালে জেলা পুলিশ লাইনস ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার হলরুমে হিন্দুধর্মাবলম্বীদেও দুর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রতিটি মন্দিরে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে দুর্গোৎসব পালনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার জন্য আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ