আজ- শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রমজান মাসব্যাপী বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি

পবিত্র মাহে রমজান উপলক্ষে রোজাদার ব্যক্তিদের মাঝে মাসব্যাপী বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি। প্রতিদিন পিরোজপুর শহরের সোনালী ব্যাংকের সামনে ইফতারের আগমুহুর্তে পিরোজপুর ইয়ূথ সোসাইটির সদস্যরা রোজাদার ব্যক্তিদের মাঝে বিনামূল্যে এ ইফতার সামগ্রী বিতরণ করে থাকে। এদিকে তরুণদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয় অনেকে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন।
ইয়ূথ সোসাইটির এ উদ্যোগকে স্বাগত জানিয়ে পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমদে বলেন, তরুন নেতৃত্বই সব সময় নতুন কিছু করে দেখায়, আর পিরোজপুর ইয়ূথ সোসাইটি’র এই উদ্যোগ অবশ্যই প্রশংসনীয় এবং অনুকরনীয়। আমার মতে ইয়ূথ সোসাইটির এই কাজের সাহায্য করার জন্য আমারা যার যার স্থান থেকে তাদের পাশে থাকবো।
পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম জানান, যুব সমাজ কোন ভালো কাজ করলে তা সমাজে ভালো প্রভাব ফেলে আর ইয়ূথ সোসাইটির এই উদ্যোগ অবশ্যই তাদের আরো ভালো কাজের দিকে অগ্রসর করবে।
পিরোজপুর জেলা উদীচী শিল্পীগোষ্ঠির সাধারণ সম্পাদক খালিদ আবু বলেন, এক ঝাক তরুন রমজান মাসব্যাপী রোজাদার ব্যক্তিদের মাঝে বিনামূল্যে ইফতার বিতরণের সাহসী উদ্যোগ নিয়েছে। তাদের আমি ধন্যবাদ জানাই। আমারা আশা করি তাদের এ উদ্যোগ আমাদের সকলের চেষ্টায় সুন্দরভাবে সম্পন্ন হবে।
পিরোজপুর ইয়ূথ সোসাইটির চীফ-কোঅর্ডিনেটর হাসিবুল ইসলাম হাসান জানান, পিরোজপুর ইয়ূথ সোসাইটি সব সময় ভালো কিছুর জন্য নতুন কিছু করার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান মাসে রোজাদারদের মাঝে বিনামূল্যে ইফতার বিতরণ করা শুরু করেছে। আশা করছি আল্লাহ পাকের রহমতে এবং সকলের সহযোগিতায় সুষ্ঠভাবে এ কার্যক্রম সম্পন্ন করতে পারবো।

বিভাগ: টপ নিউজ,বরিশাল বিভাগ