আজ- শুক্রবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শারদীয় দূর্গোৎসব বাঙ্গালীর সকলের উৎসব – গৃহায়ণ ও গনপূর্তমন্ত্রী

শারদীয় দূর্গোৎসব বাঙ্গালীর সকলের উৎসব। নীতি নৈতিকতা মূল্যবোধ সকল ধর্মের মূল কথা। সংবিধানের চার মুলনীতির অন্যতম ধর্ম নিরপেক্ষতা বোধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে চলতে হবে। ধর্ম যার যার মনের বিশ্বাসের বিষয়। ৭৫ এ ১৫ আগষ্টের পর সংবিধান থেকে ধর্ম নিরপেক্ষতা বাদ দিয়ে পাকিস্তানি ভাবধারায় রাষ্ট্র পরিচলনা করা হতো। ২০০১ এর নির্বাচন পরবর্তী সহিংসতায় পূর্নিমাসহ অসংখ্য অকথ্য নির্যাতনের কাহিনী এ দেশের সকল মানুষের জানা। আজ সেই কলঙ্কজনক অধ্যায় থেকে দেশকে প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতি মুক্তি পেয়েছে।

মঙ্গলবার বিকেলে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে অনুদান বিতরণ কালে এসব কথা বলেন গৃহায়ণ ও গনপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিম ।
এসময় পিরোজপুর সদর উপজেলার ৬৫টি পূজা মন্ডপে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল, ত্রান ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে চাল বিতরণ করা হয়। অনুষ্ঠানে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল হাকিম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার সকালে নাজিরপুর উপজেলার ১১৮টি পূজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে অনুদান বিতরণ করা হয়। মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে উপজেলার ১১৮টি মন্দিরে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দেওয়া হয় । এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, উপজেলা চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার প্রমুখ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ