আজ- শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে এগিয়ে যাচ্ছে … গণপূর্ত মন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে এগিয়ে যাচ্ছে। অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির উর্ধ্বে উঠে এলাকার উন্নয়নে কাজ করতে হবে। দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই।

পিরোজপুর-১ আসনের (পিরোজপুর সদর-নাজিরপুর-স্বরূপকাঠী) অবকাঠামো উন্নয়নের লক্ষে প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প গ্রহন করেছে সরকার। উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে কোন প্রকার দুর্নীতি ও অনিয়ম সহ্য করা হবে না। রাজনৈতিক ও দলীয় মত পার্থক্য থাকতে পারে, কিন্তু উন্নয়নের স্বার্থে দল-মত, ধর্ম-বর্ন নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

আজ শনিবার জনপ্রতিনিধিদের নিয়ে স্বরূপকাঠী (নেছরাবাদ) উপজেলার অবকাঠামোগত উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, ব্যক্তি বিশেষের সন্তুষ্টির জন্য রাজনীতি করবেন না। দুর্নীতি আমাকে স্পর্শ¦ করতে পারেনি এবং আগামীতেও দুর্নীতি মুক্ত থেকে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। আপনাদেরও দুর্নীতিমুক্ত থেকে জনগনের সার্বিক উন্নয়ন কাজ করে যেতে হবে।

স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, পৌরসভার মেয়র মো. গোলাম কবির, উপজেলা প্রকৌশলী মীর আলী শাকিরসহ পৌর কাউন্সিল, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, পিরোজপুরের গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিশ^ নাথ বনিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট কানাই লাল বিশ^াস, মো. আকতারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এডভোকেট এস এম ফুয়াদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাহীদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, স্বরূপকাঠি পৌরসভার কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ইদিলকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন এবং উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

মতবিনিময় সভার পূর্বে মন্ত্রী পুলিশ বিভাগের উদ্যোগে শীতলার খালের উম্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ