আজ- বুধবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫৮ টি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যেমে দেশব্যাপী বিভিন্ন অবকাঠামো নিমার্ণ ও আর্থ সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কার্যাক্রমের উদ্বোধনের অংশ হিসেবে পিরোজপুরেও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধণ করেছেন প্রধানমমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসনের আয়োজনে এ উদ্বোধনী অনুষ্ঠানে জেলার বিভিন্ন দপ্তরের আওয়াতাধীন মোট ৫৮ টি প্রকল্প ও আশ্রয়ন-২ প্রকল্পের আওতাধীন ১৫ টি ঘর রয়েছে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান, সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাধবী রায়, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী প্রকল্পে গুলো হচ্ছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ৪৬ টি প্রাথমিক বিদ্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ৯ টি ম্যাধমিক বিদ্যালয় ও কলেজ,  স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ২ টি কার্যালয় এবং জেলা রেজিষ্ট্রারের কার্যালয়ের অধীন ইন্দুরকানী উপজেলা সাব-রেজিষ্ট্রারের কার্যালয় এবং আশ্রয়ণ-২ প্রকল্পের ৫ম পর্যায়ের ১৫ টি ঘর।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ