আজ- সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকীতে পিরোজপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল

পিরোজপুর প্রেসক্লাবের আয়োজনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু’র সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি গৌতম নারায়ন চৌধুরী, সাবেক সভাপতি একে আজাদ, সাবেক সহ-সভাপতি খলিদ আবু, নির্বাহী সদস্য হাসান মামুন সহ সদস্যবৃন্দ।

বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তির মহানায়ক হিসেবে উল্লেখ করে বলেন, তিনি বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। তার নেতৃত্বে বাঙালি জাতি দীর্ঘদিনের পরাধীনতা থেকে মুক্তি লাভ করে। তিনি বাঙালি জাতির অহঙ্কার। বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনায় উজ্জীবিত হয়ে আমরা একটি সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ে তুলতে পারব।

অনুষ্ঠানে আলোচনা শেষে ১৯৭৫ সালের ১৫ বঙ্গবন্ধু সহ তার পারিবারের যে সকল সদস্য নিহত হয়েছে তাদের রুহের মাগফেরাত কামনা করে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং শেখ রেহানার দীর্ঘায়ু কামনা কয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি আব্দুল্লাহ আল মামুন মহল্লী

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ