আজ- মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

পিরোজপুরের ইন্দুরকানীতে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ আগষ্ট) বিকেলে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.এম মতিউর রহমানের সভাপতিত্বে ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান সেলিম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওমালীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম আউয়াল।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দীন মহারাজ, যুগ্ন সাধারন সম্পাদক কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী প্রমুখ।

এসময় বক্তারা বলেন এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯ জন শহীদ হয়েছিলেন। ঘাতকদের একটি উদ্দেশ্য ছিল, জাতির পিতার আদর্শ মুছে ফেলা। ব্যক্তিকে হত্যা করা যেতে পারে কিন্তু তার আদর্শ কখনো নিশ্চিহ্ন করা যায় না, হত্যা করা যায় না। বঙ্গবন্ধু ৩ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলেন, সেই তিন বছরে দেশ অনেক এগিয়ে গিয়েছিল। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আবার দেশে অর্থনৈতিক সমৃদ্ধি এসেছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ