আজ- শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের নাট্যজন ব্যক্তিত্ব খান দেলোয়ারের মৃত্যুতে শিল্পকলা একাডেমীর সভাপতি ও সম্পাদকের শোক

পিরোজপুরের নাট্যজন ব্যক্তিত্ব খান দেলোয়ারের মৃত্যুতে জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান ও সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী  গভীর শোক জানিয়েছেন।

এক শোক বার্তায় জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, পিরোজপুরের সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও বাংলাদেশে বেতারের নিয়মিত নাট্যশিল্পি, জেলা শিল্পকলা একাডেমীর সদস্য খান দেলোয়া শুক্রবার (১৯ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টায় অসুস্থতা জনিত কারনে নিজ বাস ভবনে তিনি শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিাউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান, সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। তারা খান দেলোয়ারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করনে।

উল্লেখ্য, খান দেলোয়া শুক্রবার (১৯ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টায় অসুস্থতা জনিত কারনে নিজ বাস ভবনে তিনি শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিাউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা, জামাতা ও নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তৎকালীন রেডিও পাকিস্থান ও পরবর্তীতে বাংলাদেশ বেতার, বাংলাদেশ টেলিভিশনের একজন নিয়মিত নাট্যশিল্পী ছিলেন তিনি।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ