আজ- শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাস চাপায় নিহত-৩

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মুক্তিযোদ্ধাসহ অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। আজ রোবাবার ভোরে পিরোজপুর-মঠবাড়িয়া-পাঠরঘাটা সড়কে ঢাকা থেকে পাথরঘাটাগামী ঈগল পরিবহনের বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মঠবাড়িয়া উপজেলার দেবীপুর গ্রামের মুক্তিযোদ্ধা আফজাল আহম্মেদ (৬৫) ও একই গ্রামের অটোরিকশা চালক বেলাল হোসেন (৩৫)। নিহত অপরজনের নামপরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন নিহত আবু জাফরের ছেলে গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও সাইফুল (৩৪)।
ওসি আবু জাফর মো: মাকসুদুল হক জানান, গুরুতর আহত দু’জন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ভোরে ঢাকা থেকে পাথরঘাটাগামী ঈগল পরিবহনের বাস মঠবাড়িয়া থেকে চরখালিগামী একটি অটোরিক্সাকে ঝাউতলা নামক স্থানে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মুক্তিযোদ্ধা আফজাল আহম্মেদ মারা যায় এবং স্থানীয়রা অন্য আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে বেলাল ও অজ্ঞাত একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত আরো দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ওসি আবু জাফর মো: মাকসুদুল হক আরো জানান, এ ঘটনায় বাসটি আটক করতে পারলেও গাড়ীর চালককে আটক করার চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ