আজ- বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে মঠবাড়িয়া পৌর শহরের মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পিরোজপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ আউয়াল।

মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মঠবাড়িয়া পৌর মেয়র মো. রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সভাপতিত্বে এবং মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম মিয়া, সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান, মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, আরিফ উল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, সাধারণ সম্পাদক পরিতোষ বেপারী, বরিশাল আওয়ামীলীগের নেতা মো. জাকির হোসেন, আওয়ামীলীগের নেতা অধ্যক্ষ আজীম উল হক,

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রিপন মাতুব্বর, বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু, আ‘লীগ নেতা শাকিল আহম্মেদ নওরোজ প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ আউয়াল বলেন, মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে একত্রিত হয়ে আওয়ামীলীগকে সংগঠিত হওয়ার জন্য গুরুত্ব দিতে হবে। আমাদের নেত্রী তার অক্লান্ত পরিশ্রমে আজকে বাংলাদেশ উন্নয়নের মহাসড়তে। পাকিস্তানি দালাল স্বাধীনতা বিরোধীদের প্রতিরোধ করতে হবে। অতি শীঘ্রই মঠবাড়িয়া আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন করার জন্য গুরুত্ব আরোপ করে।

পরে তিনি সকল ইউনিটের সভাপতি সাধারণ সম্পাদক এর থেকে সাংগঠনিক রিপোর্ট শোনেন এবং ওয়ার্ড, ইউনিয়নে সম্মেলন করে নতুন কমিটি করার জন্য দায়িত্বপ্রাপ্ত নেতাদেরকে দায়িত্ব প্রদান করেন।

বিভাগ: অন্যান্য,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ