আজ- শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে আওয়ামীলীগের সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন ওবায়দুল কাদের এমপি

দীর্ঘ প্রায় সাত বছর পরে অনুষ্ঠিত হতে যাওয়া পিরোজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। আজ রোববার বেলা ১২টায় শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্তরে উদ্বোধক হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন তিনি। ইতিমধ্যেই জেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে শহরের প্রধান প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ স্পটগুলো পোস্টার আর ব্যানারে ছেয়ে গেছে। সড়কগুলোকে সাজানো হয়েছে বর্ণিল সাজে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, অনুষ্ঠানের সভাপতিত্ব করছেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল।

এছাড়াও উপস্থিত আছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যড.শ.ম. রেজাউল করিম এমপি, জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক এম.এ. হাকিম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খালেক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না সহ আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

উল্লেখ্য ২০১৫ সালের ১১ ডিসেম্বর নানা চড়াই-উৎরাই পেরিয়ে দীর্ঘ ২৩ বছরের মাথায় অনুষ্ঠিত হয়েছিলো জেলা আওয়ামীলীগের সম্মেলনে সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এ কে এম এ আউয়াল কে সভাপতি এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. এম এ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ