আজ- বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক

ঘূর্ণীঝড় জাওয়াদের প্রভাবে টানা তিনদিন বৃস্টির পর এইজনপদে আগে ভাগেই শীত পড়তে শুরু করেছে। এই শীতে যাতে কেউ কস্ট না পায় তাই পিরোজপুর শহর ও শহরতলীর বিভিন্ন এতিমখানার শিশুদের জন্য কম্বল নিয়ে হাজির হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।
বুধবার রাতে শহরের এমদাদুল উলুম কওমি মাদারাসা ও এতিমখানা, নামাজপুর আশ্রাফুল কওমি মাদারাসা ও এতিমখানা এবং হুলারহাট বন্দরের দারুস শরিয়ত এতিমখানা প্রায় ২ শতাধিক শিশুদের মাঝে এই কম্বল বিতরণ করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির, নেজারত ডেপুটি কালেক্টরেট ইমরান খান সহ মাদারাসার শিক্ষকবৃন্দ। কম্বল পেয়ে এতিমখানার শিশুদের মাঝে চোখে মুখে হাসির ঝলক দেখা যায়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির, নেজারত ডেপুটি কালেক্টরেট ইমরান খান, সাংবাদিক খালিদ আবু, বিটিভি জেলা প্রতিনিধি এস এম পারভেজ, বিডি নিউজ প্রতিনিধি হাসিবুল ইসলাম, ইন্ডিপেনডেন্ট টিভির তামিম সরদার, আবির হাসান সহ মাদারাসার শিক্ষকবৃন্দ। কম্বল পেয়ে এতিমখানার শিশুদের মাঝে চোখে মুখে হাসির ঝলক দেখা যায়।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন শুরুতেই মাদারাসার শিশুদের সাথে সালাম বিনিময় করেন। তাদের বলেন, আপনাদের জন্য আমরা কিছু কম্বল নিয়ে আসছি। এই কথা শুনেই শিশুদের মুখে হাসির ঝলক দেখা যায়। বিদায় নেওয়ার সময় তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভালো করে পড়াশুনা করেন। আপনাদের হুজুরদের কথা শুনবেন।
তিনি আরো বলেন, শীতে মানুষের কস্ট লাঘবের জন্য শীতের আগে ভাগেই মাননীয় প্রধানমন্ত্রী তার ত্রান তহবিল থেকে পিরোজপুর জেলায় গরিব ও দুস্থদের জন্য ২৬ হাজার ৮শত কম্বল এবং ৫৮ লাখ নগদ টাকা প্রদান করেছেন। যা পর্যায়ক্রমে বিতরন করা হবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ