আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে করোনা লক্ষণ নিয়ে শিক্ষার্থীর মৃত্যু : একটি গ্রামের সকল পরিবার কোয়ারেন্টাইন

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় করোনা ভাইরাসের লক্ষণ নিয়ে সবুজ হাওলাদার নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলার ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামের বাড়িতে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় নিয়ে অসুস্থ হয়ে মারা যায়। মৃত সবুজ হাওলাদার (১৭) ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামের আঃ আজিজ হাওলাদারের ছেলে এবং এ বছর দক্ষিণ ধাওয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।
এ দিকে করোনা ভাইরাসের লক্ষন নিয়ে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ওই বাড়ীসহ পাশ^বর্তী বাড়ী গুলোকে আলাদা আলাদা ভাবে কোয়ারেন্টাইন থাকার ঘোষণা করা হয়েছে বলে জানান ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম।
এ বিষয়ে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. এইচ এম জহিরুল ইসলাম জানান, ছেলেটি ৪দিন ধরে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন। মোবাইল ফোনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের সাথে পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করলে চিকিৎসকগণ তাকে হাসাপাতালে নিয়ে আসতে বলে। কিন্তু পরিবারের লোকজন ছেলেটিকে হাসপাতালে না নিয়ে বাড়ীতে রেখেই চিকিৎসা করে। আজ জানতে পারি সে মারা গেছে। মৃত ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল কিনা তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ