আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নৌকা মার্কার প্রার্থীর বাড়িতে আগুন দেয়ার অভিযোগ

আসন্ন ১১ নভেম্বর ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর সদর উপজেলা দুর্গাপুর ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিক নৌকা মার্কার প্রার্থী রাম প্রসাদ রায় বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোররাত আনুমানিক ৪ টার দিকে পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পশ্চিমদুর্গাপুর রায়পাড়া গ্রামের নৌকা মার্কার প্রার্থীর বাড়িতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করের জানান প্রার্থী রাম প্রসাদ রায়। রাম প্রসাদ রায় (৫০) পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

প্রার্থী রাম প্রসাদ রায় অভিযোগ করে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা মার্কা দেয়ার পর থেকেই একটি মহল তার বিরুদ্ধে নানা ভাবে ষড়যন্ত্র করে আসছে । এরই ধারাবাহিকতায় শনিবার ভোর রাত আনুমনিক ৪ টার দিকে তার বাড়িতে কেরসিন বা পেট্টল জাতীয় কিছু ছিটিয়ে আগুন লাগিয়ে দেয়। এ সময় তিনি ঐ ঘরেই গুম ছিলেন। পরে ঘরে আগুন দেখতে পেয়ে তার জামাতা ডাক-চিৎকার দিলে ঘরের অন্য লোকজন মিলে আগুন নিভিয়ে ফেলায়। আগুনে তার ঘরের কিছু অংশ পুড়ে গেছে এবং ঘরের ভিতরে থাকা ধানও পুড়ে গেছে। তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের লোক হওয়ায় এই নির্বাচন থেকে দূরে রাখার জন্যই তার জামায়াত-বিএনপির প্রতিপক্ষরা তার বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দিতে চেয়েছিলো বলে তিনি ধারনা করছেন।

প্রার্থী রাম প্রসাদ রায় আরো অভিযোগ করে জানান, এর আগেও ৩১ অক্টোবর তার নির্বাচনী প্রচারণা চলাকানীর সময়ে প্রতিপক্ষ তার লোকজনের উপর হামলা চালিয়ে তাদের আহত করে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো. মাসাদুজ্জামান জানান, বিষয়টি রহস্যজনক, পুলিশ তদন্ত করে দেখছে। এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ