আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পিরোজপুর সদর উপজেলা বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার বিকেলে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের শারিকতলা গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মো: নুরুল ইসলাম বাদল।
ভুক্তভোগী স্কুল ছাত্রী সদর উপজেলার ডি আর এস মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী এবং শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের দক্ষিণ রানীপুর এলাকার এক দিনমজুরের কন্যা।
এ ঘটনায় অভিযুক্ত এস ডি রিপন মাহমুদ (৩৫) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের শারিকতলা গ্রামের খালিদ বিন ওয়ালিদ ওরফে বারেক এর পুত্র।
স্কুল ছাত্রীর মা জানান,শারিকতলা গ্রামের রিপন প্রায় তার মেয়েকে স্কুলে যাওয়ার সময় উতক্ত করতো। আজ শনিবার বিকেলে তার মেয়েকে রিপন মোবাইল ফোন জরুরী বিষয়ে প্রয়োজন বলে ঘর থেকে ডেকে নিয়ে যায়। পরে বিকালে স্থানীয় কয়েকজন খবর দেয় যে তার মেয়েকে ও রিপন কে শরিকতলা একটি ঘরে স্থানীয়রা আটকে রেখেছে। পরে সেখানে গিয়ে তিনি জানাতে পারে রিপন জোড় তরে ঐ ঘরে আটকে রেখে ধর্ষণ করেছে।
পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, রাতে পুলিশ স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পুলিশ অভিযুক্ত রিপনকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ