আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মহিলা আওয়ামীলীগ নেত্রীর দুই পা ভাঙ্গলো প্রতিপক্ষরা : জেলা আওয়ামীলীগের সাংগঠনিক জিয়াউল আহসান গাজীর নিন্দা

পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোসা: সেলিনা বেগমের দুই পা পিটিয়ে ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। জমি সংক্রান্ত বিরোধের জেড় ধরে গতকাল শুক্রবার ইন্দুরকানী উপজেলার চরণী পত্তাশী এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সেলিনা বেগমকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোসা: সেলিনা বেগম (৩৮) ইন্দুরকানী উপজেলার চরনী পত্তাশী গ্রাামের মো: জাহিদ হোসেন হাওলাদারের স্ত্রী।
হাসপাতালে চিকিৎসাধীন সেলিনা বেগম জানান, ইন্দুরকানী উপজেলার চরনী পত্তাশী এলাকার তার স্বামীর নামের একটি জমি নিয়ে স্থানীয় রশিদ হাওলাদারের পুত্র আলমগীর হাওলাদার ও আলাউদ্দিন হাওলাদারের সাথে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে তিনি তার স্বামীকে নিয়ে সেই জমিতে ধানের বীজ রোপন করে বাড়ি ফেরার পথে স্থানীয় রশিদ হাওলাদার, আলাউদ্দিন হাওলাদার, আলমগীর হাওলাদার, বাদশা মৃধা, বশির মৃধা, শহিদুল হাওলাদার, নাইম হাওলাদার ও গফ্ফার হাওলাদার সহ কয়েক জন তাদের পথ আগলে দাঁড়ায় এবং তাদের উপরে হামলা চালায়। এক পর্যায়ে তার স্বামী জাহিদ হোসেন হাওলাদার কে কয়েকজন মিলে ধরাধরি করে তার সামনে থেকে নিয়ে যায় এবং সেলিনার উপর হামলা চালায়। পরে হামলাকারীরা সেলিনা বেগমকে ধরে নিয়ে গিয়ে তাদের একটি বাড়িতে আটকে লোহার রডে পাটের বস্তা পেচিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে ফেলে এবং তার শরিরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে।
সেলিনা বেগম আরো জানান, হামলাকারীরা তাকে আহত করার পর তার কাছে থাকা দুইটি মোবাইল ফোন, কানের স্বর্ণের দুল ও স্বর্ণের গলার চেইন ছিনিয়ে নেয় এবং তার সাথে থাকা একটি ব্যাগ থেকে প্রায় চার হাজার টাকা লুটে নেয়। পরে তার স্বামী বিষয়টি পুলিশ কে জানালে পুলিশ এসে তাকে উদ্ধার করে। তবে এ ঘটনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির জড়িত থাকতে পারে বলে তিনি মনে করেন।
পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. নণী গোপাল রায় জানান, সেলিনা বেগমের দুই পা আঘাতের কারনে ভেঙ্গে গেছে। এছাড়া তার শরিরীরের বিভিন্ন স্থানে ফুলা জখমের আঘাত আছে।
ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, বিষয়টি জানার পরে থানার পুলিশ তাকে গিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। জমি সংক্রান্ত বিরোধের কারনে এ ঘটনা ঘটেছে। তবে এ বিষয়ে থানায় এখানো কেউ কোন অভিযোগ করেনি।
এ ঘটনায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি বলেন ইন্দুরকানী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোসা: সেলিনা বেগমের দুই পা পিটিয়ে ভেঙ্গে দেয়ার যে ঘটনা খুব দুক্ষজনক। হামলাকরীদের দ্রুত আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জান্নাচ্ছি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ