আজ- বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি। রোববার গভীররাতে পিরোজপুর শহরের বঙ্গবন্ধু চত্ত্বর, পুরাতন বাসস্টান্ড, খেয়াঘাট, নতুন বাসস্টান্ড, হুলারহাট বন্দর, বেকুটিয়া ফেরঘাট, ভাগরথী চত্ত্বর সহ বিভিন্ন স্থানে ভবঘুরে মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় শীতবস্ত্র বিতরণ করেন পিরোজপুর ইয়ূথ সোসাইটির চীফ কো-অর্ডিনেটর হাসিবুল ইসলাম হাসান, কো-অর্ডিনেটর মো: তামিম সরদার, কো-অর্ডিনেটর রেজওয়ান ইসলাম সাজন, কো-অর্ডিনেটর ফেরদৌস রহমান, কো-অর্ডিনেটর মাহবুবুল আলম মুন্না, কো-অর্ডিনেটর আবীর হাসান, কো-অর্ডিনেটর আলী ইমাম অন্তু সহ সদস্যরা।

পিরোজপুর ইয়ূথ সোসাইটির চীফ কো-অর্ডিনেটর হাসিবুল ইসলাম হাসান জানান, কয়েকদিন ধরে শীতের তীব্রতা বৃদ্ধি পাচ্ছে খুব আর এই সময় মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্ত মানুষের পাশে দাঢ়াঁনোর জন্যই এ উদ্যোগ।এছাড়াবিভিন্ন এলাকার শীতার্তদের মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ কারলে তা তারা রাখতে পারে। কিন্তু ভবঘুরে ও মানুষিক ভারসম্যহীন মানুষেরা এ শীতবস্ত্র গুলো ঠিকমতো রাখতে পারে না। তাই এই তীব্র শীতে তাদের শীতবস্ত্রের জন্য নিয়মিত খোঁজ রাখা হবে এবং শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ