আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে রমজান মাস ব্যাপীটানা ইফতার বিতরণ করেছে সামাজিক সংগঠন হিলফুল ফুজুল 

পিরোজপুরে যুবকদের সামাজিক সংগঠন হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী টানা শহরের বিভিন্ন স্থানে ইফতার বিতরণ কার্যক্রম চালিয়েছ। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে শহরের পাড়েরহাট রোডের এমপির মোড়ে কয়েক শতাধিক অসহায় দিন মজুরদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক।
ইফতার বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নূরুল হুদা আলম, জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম তারেক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো: মান্নান সাইফুল, ছাত্রলীগ নেতা আসাদ সহ হিলফুল ফুজুল এর সদস্যবৃন্দ।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও হিলফুল ফুজুলের প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম মাসব্যাপী পিরোজপুরে আমাদের ইফতার বিতরণ কার্যক্রম করেছি। আমরা শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে অসহায় দরিদ্র রোজাদার ব্যাক্তিকে ইফতার দিয়েছি।  হিলফুল ফুজুল যুব সংঘটি একটি সামাজিক ও মানবিক সংগঠন হিসেবে কাজ করছে। দরিদ্র ও অসহায় মানুষদের পাশে হিলফুল ফুজুল এর সদস্যবৃন্দ রয়েছে।
উল্লেখ্য, পিরোজপুর পৌরসভার নয়টি ওয়ার্ডের যেকোনো বাসিন্দা মারা গেলে শহরে তাদের মাইকিং পড়া এবং কাফনের কাপড় এর খরচ বহন করবে সংগঠনটি। এছাড়াও সংগঠনটি মৃত বাড়িতে বসার জন্য চেয়ার সরবরাহ করবে। প্রথম পর্যায়ে পিরোজপুর পৌরসভার ৯ টি ওয়ার্ড ভিত্তিক কার্যক্রম করবে এবং পরবর্তিতে সদর উপজেলার ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম পরিচালনা করবে সংগঠনটি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ