আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে র‌্যাবের অভিযানে ১৪ বছরের পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

স্ত্রীকে হত্যার মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নজরুল ইসলামকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮। পালিয়ে থাকার ১৪ বছর পর সোমবার রাত সাড়ে ৯ টার দিকে তাকে পিরোজপুর সদরের কৃষ্ণচূড়া এলাকা থেকে গ্রেফতার করে বরিশাল র‌্যাব-৮ সদস্যরা। পরে তাকে পিরোজপু সদর থানায় সোপর্দ করা হয়। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর মিডিয়া সেল।

গ্রেফতারকৃত নজরুল ইসলাম (৫৩) পিরোজপুর সদর থানার চলিশা গ্রামের মৃত জাবেদ আলী খানের ছেলে।

জানা গেছে, গত ২০০৯ সালের ১৩ সেপ্টেম্বর পিরোজপুর থানা পুলিশ জেলার সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ধুলিয়ারী কদমতলা গ্রামের ঝরঝরিয়াতলা নামক স্থানের একটি ডোবা থেকে পেছনে হাত বাঁধা অবস্থায় একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে। উক্ত ঘটনায় থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার বাদী হয়ে ১৮৬০ পেনাল কোড আইনের ৩০২/২০১ ধারায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন।

পরবর্তীতে উদ্ধারকৃত লাশটি নাসিমা নামের মহিলার বলে জানা যায় এবং আসামী নজরুল উক্ত মহিলার স্বামী বলে পুলিশ এর রহস্য উদঘাটিত করে। পরবর্তীতে মামলায় আদালতে আসামীর সম্পৃক্ততার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আসামীকে ৩০২ ধারায় যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২০১ ধারায় ৭ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডের আদেশ দেন বিচারক।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ