আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর ঐতিহাসিক ৭ মার্চ ভাষন ও বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে জেলা পুলিশের আনন্দ উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষন ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে দেশব্যাপী আনন্দ উদযাপনের অংশ হিসেবে পিরোজপুর জেলা পুলিশ জেলাব্যাপী আনন্দ উদযাপন,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে । এ উপলক্ষ্যে পিরোজপুর সদর থানা প্রাঙ্গনে আজ ৭ মার্চ রবিবার বিকালে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসণ) মোল্লা আজাদ হোসেন এর সভাপতিত্ত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পিরোজপুরের পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম । অনুষ্ঠানের শুরুতেই ৭ মার্চ নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও কেক কাটা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ সৈয়দ আলী আজম, পিরোজপুর যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজী, পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লিটন সিকদার, পৌর কাউন্সিলর সাদাউল্লাহ লিটন, পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল হক টিটু প্রমুখ।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ