আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এ কে এম আজিম ও সাজ্জাদ সাকিব বাদশা’র সৌজন্য সাক্ষাৎ

পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এ কে এম আজিম এবং ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সাজ্জাদ সাকিব বাদশা। আজ শনিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ এ মিলিত হয় ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক দুই সাধারণ সম্পাদক।

সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ এর সার্বিক সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, প্রেক্লাবের সাবেক সহ সভাপতি খালিদ আবু, প্রেসক্লাবের সহ সভাপতি ইমাম হোসেন মাসুদ, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, প্রেসক্লাব কোষাধ্যক্ষ মো: হাসিবুল ইসলাম হাসান, প্রেসক্লাবের সাহিত্য সাংস্কৃতিক বিষক সম্পাদক দিপংঙ্কর মাতা মিন্টু, বাংলাভিশন টিভির প্রতিনিধি কুমার শুভ, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: তামিম সরদার প্রমুখ।

এসময় পিরোজপুরের কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এ কে এম আজিম এবং ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সাজ্জাদ সাকিব বাদশা কে পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে জেলা আওয়ামীলীগের বর্ধিতসভার এক মিটিং এ অংশগ্রহণ করেন সাবেক এই দুই ছাত্রলীগ নেতা।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ