আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী নির্যাতিত মানুষের নেতা বললেন পিরোজপুর জেলা আওয়ামীলীগ সভাপতি এ কে এম এ আউয়াল

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল বলেছেন, বঙ্গবন্ধু সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, নির্যাতিত মানুষের নেতা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীদের জন্য এই লাল সবুজ পতাকা দিয়ে গেছে তার সম্মান রক্ষা করতে হবে। বঙ্গবন্ধুর চেতনাকে বুকে ধারন করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের জনগণের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে নাজিরপুর উপজেলার গাওখালী কলেজ মাঠের অনুষ্ঠিত সভার প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন। নাজিরপুর উপজেলার মালিখালী, দেউলবাড়ী দোবড়া, দীর্ঘা ও কলারদোয়ানিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে সভায় দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অনিল চন্দ্র মিস্ত্রীর সভাপতিত্বে এবং দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এফ এম রফিকুল আলম বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ^াস,

জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মোস্তফা কামাল, নেছারাবাদ পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য জি এম কবির, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাডভোকেট খান মো: আলাউদ্দিন, নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনীন্ত্রনাথ মজুমদার, নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, শেখমাটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, দীর্ঘা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আশুতোষ বেপারী সহ জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,শিক্ষাঙ্গন,সারাদেশ