আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করার ঘটনায় আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বিপ্লবকে কুপিয়ে আহত করার ঘটনায় আসামীদের গ্রেফতারের ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা বাজার সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন এবং মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে এলাকার সর্বস্তরের জনসাধারণ।
মানববন্ধনে ধানীসাফা ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাচ্চু ব্যাপারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাফা ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ হারুন হাওলাদার, সাধারণ সম্পাদক একরামুল হক তুষার, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবু ইউছুব রায়হান, মোঃ মিল্টন ব্যাপারী, মামুনুর রশিদ পিঞ্জু।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, যে সন্ত্রাসীরা মঠবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বিপ্লবকে কুপিয়ে আহত করেছে তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে কিন্তুু আইন শৃঙ্খলা বাহিনী তাদের গ্রেফতার করছেনা। অবিলম্বে চিহ্নিত এ সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওয়ায় আনার দাবি জানিয়েছেন বক্তারা। পরে মানববন্ধ শেষে সাফা বাজার এলাকায় গ্রেফতারের ও বিচারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল করে এলাকার জণসাধারণ।

উল্লেখ্য, ৫ জানুয়ারী ২০২২ পঞ্চম ধাপের নির্বাচনে মঠবাড়িয়ার উপজেলার সাফা ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারনায় নামে তার কর্মী সমর্থকেরা। এ সময় ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় তার কয়েকজন কর্মী সমর্থক লিফলেট নিয়ে প্রচারনায় গেলে প্রতিপক্ষরা তাদের উপর হামলা চালায় ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ধারালো অস্ত্রের আঘাতে চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বিপ্লবের হাতের কব্জি কেটে যায় ও তিনি মারাত্মক ভাবে জখম করে। তাকে আহত অবস্থায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ