আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য এদেশের উন্নয়নকে ব্যহত করতে পারবে না…জিয়াউল আহসান গাজী

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেছেন বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য এদেশের উন্নয়নকে ব্যহত করতে পারবে না। শেখ হাসিনা আছে বলেই দেশের মানুষ শান্তিতে থাকতে পারছে। দেশে এতটা উন্নয়ন হচ্ছে। সোমবার সকালে  শংঙ্করপাশা ইউনিয়নে বিএনপি জামায়াতের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সবাইকে ঐক্যবদ্ধ থাকতে বলেছে আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন। নির্ধারিত সময়ে অবশ্যই জাতীয় নির্বাচন হবে। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী নৈরাজ্য, অগ্নিসংযোগ, হরতাল ও অবরোধ করে দেশকে পঙ্গু করে দিতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্ন্য়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে পুলিশ সদস্যকে হত্যা করেছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হরতালের নামে পিরোজপুরে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মাঠে থেকে প্রতিহত করবে।

বিক্ষোভ মিছিল শেষ পথ সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মিল্লক, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, শংঙ্করপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভঅপতি মনির কাজী প্রমুখ।

অন্যদিকে পিরোজপুর শহরের পুরাতন বাসস্ট্যাডে, রানীপুর বাজারে, মুক্তারকাঠী বাইপাস মোড়ে, কদমতলা ইউনিয়ন, সিকদারমল্লিক ইউনিয়ন, কলাখালী ইউনিয়ন, শারিকতলা ডুমুরীতলা ইউনিয়ন, টোনা ইউনিয়ন সহ সদর উপজেলার ৭টি ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে আওয়ামলিীগের নেতৃবৃন্দ।

অন্যদিকে বিএনপি জামাতের কোন নেতা কর্মীকে পিরোজপুর শহর ও এর আশে পাশে কোন অবরোধ কর্মসূচী করতে দেখা যায়নি। দূরপাল্লার যান চলাচল স্বাভাবিক রয়েছে। স্কুল কলেজ শিক্ষ প্রতিষ্ঠান, অফিস, আদালতে কার্যক্রম স্বাভাবিক রয়েছে। পিরোজপুর জেলা থেকে বিভিন্ন রুটে আন্তজেলা বাস চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ