আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় যুবলীগ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা : জেলা যুবলীগ সম্পাদক জিয়াউল আহসান গাজী’র ক্ষোভ

পিরোজপুরের ভান্ডারিয়ায় জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) নেতা-কর্মী কর্তৃক ১৭ই এপ্রিল ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে হামলা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর এবং আওয়ামীলীগ-যুবলীগ নেতা-কর্মীদের উপর হামলা চালানো হয়েছে। পরবর্তীতে উল্টোভাবে ঘটনার ৮ দিন পর ভান্ডারিয়া থানায় ২৪ এপ্রিল আওয়ামীলীগ যুবলীগ নেতাকর্মীদের আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করে ভান্ডারিয়ায় জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) নেতা-কর্মীরা।

বুধবার দুপুরে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত এমন মামলার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে এ বিষয়ে বিবৃতি দিয়েছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

তিনি বিবৃতিতে বলেন, ভান্ডারিয়ায় আওয়ামীলীগ নেতা মোঃ শামসুদ্দিন হাওলাদার, ভান্ডারিয়া উপজেলা যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু তালুকদারসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৩২ জন নেতাকর্মীকে আসামী করে ভান্ডারিয়ার থানায় একটি ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এই মামলা অবিলম্বে প্রত্যাহারের করতে হবে।

এছাড়া তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের সাথে সংশ্লিষ্টদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ