আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ভান্ডারিয়ায় আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

পিরোজপুরের ভান্ডারিয়ায় আওয়ামীলীগ দলীয় উপজেলা চেয়ারম্যানের বাড়িতে হামলা ভাংচুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ৮ দিন পরে আওয়ামী লীগের ৩৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে জাতীয় পার্টি ( মঞ্জু – জেপি)। এ মামলায় আসামী করা হয়েছে তেলিখালি ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ সহ-সভাপতি শামসুদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি তালুকদার এনামুল কবির টিপু সহ দলীয় ৩৫ নেতাকর্মীকে। এ মামলাকে ‘ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা’ দাবী করে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন ৫নং ধাওয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

আজ বুধবার বিকেল ৫ টায় উপজেলা ধাওয়া ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে ধাওয়া বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ মৃধা, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন মুন্সী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির পিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমূখ।

এসময় বক্তারা প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলেন, মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে প্রধান মন্ত্রীর কার্যালয়ের সামনে গণআনাশনে বসা হবে। অবিলম্বে আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীদের নামে ‘ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা’ প্রত্যাহার করার দাবী জানান তারা। 

প্রসঙ্গত, গতকাল ১৭ এপ্রিল সোমবার রাতে পিরোজপুরের ভান্ডারিয়ায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির (মঞ্জু) নেতা-কর্মীদের মধ্যে তেলিখালী ইউনিয়নে ইফতার পার্টিকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া হয় । এরপরে জাতীয় পার্টির নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের বাড়িতে হামলা চালায়।হামলায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ১৫ নেতাকর্মী আহত হয়। ভাংচুর করা হয় জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ