আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়া ৪০০ বস্তা চাল পাচারকালে ট্রাকসহ গ্রেফতার-২

পিরোজপুরের ভা-ারিয়ায় পাচার কালে একটি পণ্যবাহী ট্রাক সহ ৪০০ বস্তা চাল আটক করেছে পুলিশ। বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ভা-ারিয়া পৌরশহরের লিয়াকত মার্কেটের সম্মূখ সড়ক থেকে ভা-ারিয়া থানা পুলিশ এ চাল আটক করে। এসময় ট্রাক চালক মো. আনোয়র হোসেন (৫৮) ও হেলপার রবিন (২১) কে আটক করা হয়। আটককৃত ৪০০ বস্তা চাল ভিজিডি ও ভিজিএফ চাল ভা-ারিয়া খাদ্যগুদাম ও আমুয়া খাদ্যগুদাম হতে সংগ্রহের পর তা কালোবাজারে বিক্রির উদ্যেশে নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিশ প্রাথমিকভাবে সন্দেহ করছে।

ভা-ারিয়া থানা সূত্রে জানাগেছে, বুধবার দিনগত রাতে দিকে ঢাকা- মেট্রো- ট- ২০-৮৮৯৮ নম্বরের একটি পরিবহন ট্রাকে ৪০০ বস্তা চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। স্থানীয় চাল ব্যবসায়ী হেমায়েত উদ্দীন খান তার প্রতিষ্ঠান সহাত এন্টারপ্রাইজ এর মাধ্যমে সাতক্ষিরার ৩০ মাইল এলাকায় সরবরাহ করে।
পুলিশ গোপনে সংবাদ পেয়ে ঘটনার দিন রাতে ভা-ারিয়া পৌর শহরের লিয়াকত মার্কেটে এর সম¥ূখ সড়কে অভিযান চালিয়ে ট্রাক বোঝাই ওই চাল আটক করে।

উপজেলা খাদ্যগুদাম কর্মকর্তা মো. মেজবা কবির রুবেল জানান, আটককৃত ওই সব চাল সরকারী কিনা তা জানা নেই । কেন না চালগুলো কোন সরকারী বস্তায় নয়, সাধারন বস্তায় ভর্তি রয়েছে।

উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. আওলাদ হোসেন জানান, আটককৃত চাল তাদের নয়, এ সম্পর্কে তার কোন ধারণা নেই। এ বিষয়ে ভা-ারিয়া থানার অফিসার ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান চাল আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ