আজ- মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে পিরোজপুরে কৃষকদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পিরোজপুর জেলা কৃষকদল এর নেতৃবৃন্দ। আজ রোববার (০৭ আগষ্ট) সকালে জেলা কৃষকদল এর আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পোষ্ট অফিস রোড়ে আসলে পুলিশী বাঁধার সম্মূখিন হয়।

পরে পোষ্ট অফিস সড়কে বিক্ষোভ সমাবেশে জেলা কৃষকদলের আহবায়ক নাসির আহম্মেদ বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম খান, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, জেলা স্বেচ্ছাসেবক দলের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি। সঞ্চালনা করেন জেলা কৃষকদলের সদস্য সচিব হাবিব খান।

সমাবেশে বক্তারা ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম আত্মার মাগফেরাত কামনা করেন। সরকার এবং সরকারের বাহিনীকে কঠোর হুশিয়ারি দেন, এভাবে অন্যায় ভাবে বিএনপি ও এর অঙ্গদলের নেতাকর্মীদের হত্যার চেষ্টা করা হলে কৃষকদল পাল্টা জবাব দেবে।

মো: তামিম সরদার
পিরোজপুর প্রতিনিধি
০১৯১২১৮০৫৪৩

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ