আজ- শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে পিরোজপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে পিরোজপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃস্পতিবার বিকেলে পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেকের আয়োজনে ৯টি ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে কাউন্সিলর বৃন্দ। পৌরসভার ১নং ওয়ার্ডে সরদার জিয়াউল হাসান টিপুর সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক মোল্লা, মুক্তিযোদ্ধা নূর দিদা রবি, সাবেক কাউন্সিলর একরাম হক, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম তোতা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা উদীচী’র যুগ্ম সাধারণ সম্পাদক দিপংঙ্কর মাতা মিন্টু।

পৌরসভার ১নং ওয়ার্ডে সরদার জিয়াউল হাসান টিপু বলেন, মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক মহোদয়ের নির্দেশে আমরা আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক না দিতেন তবে আমরা আজ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী দেখতে পেতাম না। তাই শ্রদ্ধাভারে জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিতার কামনা করছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পিরোজপুরে কাজ করে যাচ্ছে পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক। আর তার নেতৃত্বে আগামীদিনে উন্নয়নের জন্য কাজ করে যাবো।

এছাড়াও পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম সিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা চন্ডী চরণ পাল, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম রায় চৌধুরী, প্রধান শিক্ষক সোহেলী আশফিয়া। পরে আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনা করা হয়।

এছাড়াও পিরোজপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর সাদউল্লাহ সভাপতিত্বে পিরোজপুর পৌরসভা চত্তরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম বাতেনের সভাপতিত্বে বঙ্গবন্ধু সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর জিদান উদ্দিন জসিমের সভাপতিত্বে ৩নং ওয়ার্ডে, পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হাই এর সভাপতিত্বে ৮নং ওয়ার্ডে, পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামের সভাপতিত্বে ৯নং ওয়ার্ডে, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আবু সিকদারের সভাপতিত্বে ২নং ওয়ার্ডে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। এসময় সংরক্ষিত মহিলা কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ