আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাধীনতা দিবসে পিরোজপুরের ২ শতাধিক মুক্তিযোদ্ধা পেলেন মেয়র সংবর্ধনা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ২ শতাধিক মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছেন পিরোজপুর পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক। শনিবার দুপুরে পিরোজপুর পৌরসভা মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে পিরোজপুর পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আব্দুস সালাম বাতেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিদ্ধো কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সেন্টু, সমীর কুমার দাস বাচ্চু, পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম শিকদার প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন পৌরসভার সচিব বনি আমিন।

পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক তার বক্তব্যে বলেন, আজ মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা আজ একটি স্বাধীন ভূখন্ড পেয়েছি। তাদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ। মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিতে পারছি বলে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। মুক্তিযোদ্ধাদের আমি নিজ চেতনা থেকেই সংবর্ধনা দিয়েছি। এর আগে নেক অবহেলিত ছিল মুক্তিযোদ্ধারা। আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্দাদের জন্য অনেক করেছে। আপনাদের সকলের কাছে একটাই অনুরোধ আপনারা আপনাদের পরবর্তী প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরবেন। যাতে এই ইতিহাস নষ্ট হয়ে না যায়।

এসময় মুক্তিযোদ্ধাবৃন্দ, পিরোজপুর পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ