আজ- মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ইন্দুরকানীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা : থানায় অভিযোগ

পিরোজপুরের ইন্দুরকানীতে ‘দৈনিক আমাদের সময়’ পত্রিকার উপজেলা প্রতিনিধি মো: মারুফুল ইসলামের উপর স্থাণীয় সন্ত্রাসী কর্তৃক হমলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে ইন্দুরকানী বাজারে সন্ত্রাসীরা মারধরের পরবর্তীতে হত্যার হুমকী দেয় বলে জানান সাংবাদিক মারুফুল ইসলাম। এ ঘটনায় মারুফুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
থানায় দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, স্থাণীয় সন্ত্রাসী মো. সাইদুর রহমান সাইদ হাওলাদারের অবৈধ ইটের ভাটা রয়েছে। তার ওই ইটের ভাটার উপর একটি সংবাদ সংগ্রহের জন্য মারুফুল ইসলাম সেখানে যান। এ খবর সাইদুর রহমান জানতে পারেন। ওই দিন রাত ৮টার দিকে সাইদুর রহমান সাংবাদিক মারুফুল ইসলামকে ইন্দুরকানী বাজারের জৈনিক শুভ’র হেমিওপ্যাথ দোকানের সামনে দেখতে পান। সেখানে সাংবাদিক মারুফুল ইসলামকে দেখতে পেয়ে প্রথমে হুমকি ও পরে চর থাপ্পর ও কিল-ঘুষি দেয়। এতে তার শরীরে নীলা ফুলা জখম সৃষ্টি হয়। এ সময় সাংবাদিক মারুফুলের ডাক চিৎকারে স্থাণীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করেন।

এ ব্যাপারে ইন্দরকানী উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান জানান, অভিযুক্ত সাইদুর রহমান একজন দুর্ধর্ষ ক্যাডার প্রকৃতির লোক। তার বিরুদ্ধে এমন একাধীক অভিযোগ রয়েছে। সাইদুর রহমান গত প্রায় ৩ বছর আগে তার ওই ইট ভাটার শ্রমিক মাসুম (২৫) হত্যা মামলার প্রধান আসামী। এছাড়া তিনি উপজেলা আ’লীগ সভাপতি ও আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মনিরুজ্জামান মৃধাকে মারধর, সদর ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক মো. আজিজ হাওলাদারকে মারধর সহ তার বিরুদ্ধে এলাকায় একাধীক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত সাইদুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি ভুল বুঝাবুঝি হয়েছে। পরে তা স্থাণীয়ভাবে মিমাংশা করা হয়েছে।

ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির ওই অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, আমরা অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনী ব্যাবস্থা গ্রহনের বিষয় প্রক্রিয়াধীন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফস্টাইল,সারাদেশ