আজ- শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কেন্দ্রিয় ছাত্রদলের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে মিছিল করেছে পিরোজপুর জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নব নির্বাচিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে মিছিল করেছে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। গতকাল বুধবার সকালে পিরোজপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমারের নেতৃত্বে শহরের বিলাশ চত্তর থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পোষ্ট অফিস রোড়ে সোনালী ব্যাংকের সামনে পথসভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ সভাপতি শওকত মাহামুদ, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর ফকির, সহ সাধারণ সম্পাদক ফয়সাল খান, সহ সংগঠনিক সম্পাদক আসিফ আহম্মেদ, কামরুল ইসলাম, মুহিদ ফকির, ক্রিড়া সম্পাদক শাহরিয়ার আহম্মেদ, সদস্য রায়হান প্রিন্স, পৌর ছাত্রদলের সদস্য সচিব বেল্লাল খান, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হাসান জুয়েল প্রমুখ।

মিছিল শেষে পথসভায় কেন্দ্রিয় ছাত্রদলের নব নর্বিাচিত সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল সহ নব নির্বাচিত কেন্দ্রিয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে মহুর মুহুর স্লোগান দেয়া হয়।

পথসভায় পিরোজপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার বলেন, কেন্দ্রিয় ছাত্রদলের নব নর্বিাচিত সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল সহ নব নির্বাচিত কেন্দ্রিয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। পাশাপাশি তিনি আরো বলেন কেন্দ্রিয় ছাত্রদলের নব নর্বিাচিত সভাপতি ও সম্পাদক সহ নেতৃবৃন্দের নেতৃত্বে আগামী দিনের আন্দোলন সংগ্রামে পিরোজপুরসহ সারাদেশের ছাত্রদল গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। এসময় তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে গণতন্ত্র পুনুরুদ্ধারের দাবী জানান।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ