আজ- শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কেন্দ্রিয় ছাত্রদলের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে পিরোজপুর জেলা ছাত্রদলের আনন্দ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নব নির্বাচিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। শনিবার বেলা ১১টায় শহরের বিলাশ মোড় থেকে পিরোজপুর জেলা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক সরদার রাহাত নূর পরাগ ও দপ্তর সম্পাদক মশিউর মোল্লা নেতৃত্বে একটি  মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ- সভাপতি আমিরুল ইসলাম রুবেল, আলাউদ্দিন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির মল্লিক ,সহ-সাধারন সম্পাদক মাসুম সেখ, সহ- সাংগঠনিক সম্পাদক আসিফ হাওলাদার, জিয়াগর উপজেলা আহবায়ক ছাত্রদলের আহবায়ক আল- আমিন হোসেন ও যুগ্ম আহবায়ক সাইমন আহম্মেদ। কলেজ ছাত্রদলের আহবায়ক শুভ হাওলাদার ও সদস্য মাসুদুর মুন্না, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদ ও নাফিজ আহম্মেদ সিয়াম। এসময় জেলা, পৌর, উপজেলা বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় তারা কেন্দ্রিয় ছাত্রদলের নব নর্বিাচিত সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল সহ নব নির্বাচিত কেন্দ্রিয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে মহুর মুহুর স্লোগান দিয়ে উদযাপন করেন।

মিছিল শেষে পথসভায় জেলা ছাত্রদল যুগ্ন-সাধারন সম্পাদক রাহাত পরাগ নুর তিনি বলেন এ সরকারকে হঠাতে হলে ছাত্রদল কে জেগে উঠতে হবে তারেক রহমান হাতকে শক্তিশালী করতে হলে ছাত্রদলকে জেগে উঠতে হবে। আমরা আগামী দিনের শ্রাবণ জুয়েলের নেতৃত্বে এগিয়ে যাবো।

বিভাগ: অন্যান্য,জাতীয়,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ