আজ- শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র রুহের মাগফিরত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল

পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ফয়সাল মাহবুব শুভ’র রুহের মাগফিরত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) আছর নামাজবাদ পিরোজপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর যুবলীগের আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় ইফতার পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মরহুম ফয়সাল মাহবুব ছিলো আওয়ামীলীগের রাজনীতিতে একটি উজ্জল নক্ষত্র। তার এই অকাল চলে যাওয়া পিরোজপুরের আওয়ামীলীগের রাজনীতিতে অপূরনীয় ক্ষতি। তার এই মৃত্যুর কারণে যারা দায়ী অবিলম্বে তাদের বিচার করতে হবে।

পরে ফয়সাল মাহবুব শুভ’র রুহের মাগফিরত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন পৌর কবরস্তান জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ