আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা ছাত্রদলের সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবীতে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে সমাবেশ করেছে পিরোজপুর জেলা ছাত্রদল। শনিবার দুপুরে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো: লুৎফর রহমান লিটনের নেতৃত্বে কলেজ রোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে যোগ দেয়।

ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কেন্দ্রিয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদ আলম সরদার, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান শেখ রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত নূর পরাগ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সুচিকিৎসার জন্য খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশ পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। জনগন মনে করে সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থতির দিকে ঠেলে দিতেই জনগনের নেত্রী বেগম জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচারন করছে। এই মুহুর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশ পাঠাতে হবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ