আজ- সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখার মানবিক ম্যানেজারের বিদায়

পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখার শাখা ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান এর বদলী জনিত বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখার আয়োজনে বিভিন্ন কর্মকর্তা ও গ্রাহকদের ভালোবাসায় পিরোজপুরের কর্মস্থল থেকে বিদায় নেন মোস্তাফিজুর রহমান।

বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ. এ‍্যাগ্রো ফুড প্রডাক্টস্ লি: এর সম্মানিত ব‍্যবস্থাপনা পরিচালক ও পিরোজপুর সদর উপজেলার চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, প্রাথমিক শিক্ষক ১২০৪৮ এর জেলা কমিটির সাধারন সম্পাদকসহ প‍্রাথমিক শিক্ষক পরিবার, বঙ্গবন্ধু পরিষদ আঞ্চলিক ইউনিট কমিটি পিরোজপুর এর নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখাকে শাখা ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান একটি ডিজিটাল ও গতিশীল শাখায় পরিনত করেছেন। আগের থেকে অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা অনেক বেশি গতিশীল। গ্রাহকদের বিভিন্ন সেবা দ্রুত প্রদান ও ঋণ কার্যক্রমে অনেক বেশি গতিশীল করেছে মোস্তাফিজুর রহমান। কোভিড-১৯ এর প্রভাবে ক্ষতিগ্রস্থ বিদেশ ফেরৎ গ্রাহকদের “প্রবাসীর ঘরে ফেরা ঋণ” নামে নতুন ঋণ কার্যক্রম তিনিই চালু করেন। এছাড়াও প‍্রাথমিক শিক্ষকদের একটা বড় অংশকে অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখাকে শাখায় তাদের বেতন সহ ব্যাকিং কার্যক্রমে অশংগ্রহনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। শাখা ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান এর বিদায়ে পিরোজপুর থেকে একজন মানবিক ম্যানেজারের বিদায় বলে জানান গ্রহকরা।

মোস্তাফিজুর রহমান বাংলাদেশ অগ্রণী ব্যাংক লিমিটেড প্রধান কার্রালয়ে যোগদান করবেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ