আজ- মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মঙ্গলবার সকালে পিরোজপুর টাউন ক্লাবের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পিরোজপুরের সর্বস্তরের জনগনের উদ্যোগে আয়োজিত ওই মানববন্ধনে অংশ নেন পিরোজপুরের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এতে বক্তব্য রাখেন জেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্যপরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারন সম্পাদক চন্দ্র শেখর হালদার, যুবলীগ নেতা সাগর সিকদার, সামাজিক সংগঠন সাপোর্ট এর সাধারণ সম্পাদক আহসান, পিরোজপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সদস্য দিপংকর মাতা মিন্টু, ব্যবসায়ী নেতা মেজবাহ উদ্দিন সাবু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন পিরোজপুরে হিন্দু পরিবারের জমি দখল নিয়ে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে একটি মহল মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ ও তথ্য প্রকাশ করছেন। তিনি ওই জমি দখল বা ওই ব্যবসা প্রতিষ্ঠানের সাথে কোন রকম জড়িত না।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারী (রবিবার ) চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে ঢাকা প্রেসক্লাবের সামনে পিরোজপুরের গীতা রানী হালদার নামের এক সংখ্যালঘু সম্প্রদায়ের নারী তার জমি ও ক্লিনিকের ভবন দখলের অভিযোগ করে মানববন্ধন করেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ